সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

ধামরাই সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের যুগপূর্তিতে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের বিদায়

বর্তমান সংবাদ ডেস্ক : / ১০৫০ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩, ৬:১৫ অপরাহ্ণ

 

ধামরাই প্রতিনিধি : ঢাকার ধামরাই সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থীদের বিদায়, ব্যবস্থাপনা বিভাগের যুগপূর্তিতে মিলনমেলা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী এই মিলন মেলাটি ব্যবস্থাপনা বিভাগের ৪৫০ জন শিক্ষার্থীদের আয়োজনে কলেজ ক্যাম্পাসেই অনুষ্ঠিত হয়েছে।

এ অনুষ্ঠানে ধামরাই সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোঃ সামসুল বারীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধামরাই সরকারি কলেজের বিশিষ্ট প্রাবন্ধিক, লেখক, গবেষক এবং অধ্যক্ষ ড. মো. সেলিম মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর কাজী হাসিবুদ্দীন আহমেদ, উপাধ্যক্ষ, ধামরাই সরকারি কলেজ,শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক রফিকুল ইসলাম।

দিনব্যাপী এ আয়োজনে ছিলো,ব্যবস্থাপনা বিভাগের অনার্স কোর্স চালুর যুগপূর্তি উপলক্ষে পুরাতন শিক্ষার্থী কর্তৃক অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ সেলিম মিয়াকে সংবর্ধনা, মিলন মেলা ও অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দিনব্যাপী নাটক, গান, আবৃত্তি, নাচ, ফ্যাশন শো, রাজশাহী অঞ্চলের “গম্ভীরা” উপস্থাপন করা হয়। এসময় অনার্স চতুর্থ বর্ষের বিদায়ী ১২১ জন শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান।

অনার্স চতুর্থ বর্ষের বিদায়ী শিক্ষার্থী মো.শামীম রেজা বলেন,ক্যাম্পাসের সেই স্মৃতিগুলো, ফেলে আসা দিনগুলো স্মৃতির আকাশে বারবার উঁকি দিয়ে আমাদের ১২১ জন শিক্ষার্থীকে বিদায় নিতে হবে প্রিয় ক্যাম্পাস থেকে। তাই তো ভালোবাসাময় এই দিনটিতে বার বার মনে করিয়ে দিচ্ছে সেই স্নেহ, বন্ধুত্ব, সম্মান, ভালোবাসা, আন্তরিকতা, বন্ধুসুলভ শিক্ষকদের ভালোবাসা শব্দগুলো একই সূত্রে গাঁথা যে এই বিদ্যাপীঠে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি প্রিয় ড. মোঃ সামসুল বারী স্যারের প্রতি।

প্রধান অতিথি অধ্যক্ষ ড. মো. সেলিম মিয়া বলেন, এই যুগ পূর্তি উপলক্ষ্যে ধামরাই কলেজ সম্মৃদ্ধির পথে এগিয়ে যাবে। আমি এই-মিলন মেলার সাফল্য কামনা করি। এই মধু মেলার মাধ্যমে আগামীতে ডিজিটাল বাংলাদেশের অংশীদার হিসেবে কাজ করবে আমার প্রিয় বর্তমান ও বিদায়ী শিক্ষার্থীরা। আজকে এই ব্যবস্থাপনা বিভাগের মাধ্যমেই অ্যালামাই এসোসিয়েশনের কমিটি গঠন করা হবে। এই অ্যালামাই এসোসিয়েশনের মাধ্যমেই ধামরাই সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগ শুধু নয়,সারা কলেজেই একটি কল্যাণ মূলক সূত্রে গঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন, ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মো.সাইদুল ইসলাম পিয়াস ও সাধারণ সম্পাদক মো. আশরাফুল আলম শুভ।

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর