সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছে ধাক্কায় নিহত-২

নিজস্ব প্রতিবেদক, সাভার / ৫৩ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ণ

গাজীপুর।। কালিয়াকৈর-ধামরাই আঞ্চলিক সড়কে মোটরসাইকলে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে ওই মোটরসাইকেলে থাকা অপর এক যুবক।

সোমবার (১৫ এপ্রিল) বিকেলে উপজেলার শেওড়াতলী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকার আশুলিয়া থানাধীন শিমুলিয়া ইউনিয়নের রনস্থল গ্রামের নুরুল ইসলাম খন্দকারের ছেলে সফিকুল ইসলাম খন্দকার (১৯) অপর জন একই একই গ্রামের নুরুল আমীন খন্দকারের ছেলে মোঃ রায়হান খন্দকার (২২) ।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা যায়, আশুলিয়াার গোহাইলবাড়ী বাজার থেকে তিন বন্ধু একটি পালসার মোটরসাইকেল নিয়ে কালিয়াকৈরে বেড়াতে যাচ্ছিল। পথে তাদের বহনকৃত মোটরসাইকলেটি কালিয়াকৈর-ধামরাই আঞ্চলিক সড়কের শেওড়াতলী নামক স্থানে পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকলেটি দুমড়ে মুচড়ে সড়কের পাশে ধান ক্ষেতে পড়ে যায় এবং মোটরসাইকলে থাকা তিন জনই ছটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় দুজন। অপর জন গুরুতর আহত হয়। পরে আহত একজনকে উদ্ধার করে প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমঅলেক্স এবং পরে গাজীপুরের তেতুইবাড়ি এলাকার ল্যাব ওয়ান হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুই জনের লাশ উদ্ধার করে এবং রাতে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক সাজিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। অপরজনকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এছাড়া পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর