সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

শাফিনের পরিচালনায় ওয়েব সিরিজ “দ্যা স্টেশন”

বর্তমান সংবাদ ডেস্ক : / ৮০ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩, ১২:৪৮ অপরাহ্ণ

মশিউর রহমান : শাফিন আহম্মেদের পরিচালনায় এবার রোমান্টিক গল্প অবলম্বনে নির্মিত হলো “দ্যা স্টেশন” নামের একটি ওয়েব সিরিজ। নাটকের পাশাপাশি এই প্রথম ওয়েব সিরিজ পরিচালনায় নাম লেখালেন তরুণ পরিচালক শাফিন। ঢাকা ও বগুড়ার রেল স্টেশন ভেইজ করে এটির শুটিং কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। শিগগিরই এই ওয়েব সিরিজটি যে কোন ওটিটি প্লাটফর্মে দেখা যাবে।

এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বরদা মিঠু, জামশেদ সামিম, আহসানুল হক মিনু, ডন, সাঞ্জিদা রিন্টু, সিমান্ত, আলমগীর হাসান, বিভান বাদল, এম ববি খান, জিবন খান ও সালমান হৃদয়সহ আরো অনকে।

কাহিনি সংক্ষেপঃ এখানে বস্তির দিন মুজর মাতাল কিভাবে ঢাকা সিটির কিং হয়ে উঠে। ফ্যামিলির সবাইকে খুন করে, নিজের মেয়েকে দিয়ে পতিতা করাতে বাধ্য করেন পাষন্ড বাবা। এভাবেই করে এই ওয়েব সিরিজের কাহিনি সামনের দিকে অগ্রসর হতে থাকে।

এবিষয়ে পরিচালক শাফিন বলেন, “নাটক পরিচালনার পাশাপাশি দীর্ঘদিনের স্বপ্ন ছিলো একটি ওয়েব সিরিজ নির্মাণ করবো এবং সকলের দোয়া ও ভালোবাসায় তা করতে সক্ষম হয়েছি। রোমান্টিক গল্পে দিয়ে এটি নির্মাণ করা হয়ছে। এই গল্পে সমাজে ঘটে যাওয়া বাস্তব চিত্র তুলে ধরা হয়েছে। এটিতে সম্পূর্ণ সচেতনতা মূলক ম্যাসেজ রয়েছে, যা আশা করি দর্শক মহলে ভালো লাগবে এবং সাড়া ফেলবে। ভবিষ্যতে দর্শকদের আরও ভালো কিছু উপহার দিবো”।

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর