সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

শিশুকে ঘরে রেখে বাবা-মা কর্মস্থলে ; আগুনে পুড়ে মরল শিশু

নিজস্ব প্রতিবেদক, সাভার / ১৭ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:০৭ অপরাহ্ণ

সাভার : চার বছরের শিশু বাচ্চা সাকিবকে ঘরে রেখে বাইরে থেকে তালা মেরে বাবা-মা দু’জনেই চলে যান কর্মস্থলে। কিন্তু ঘরে আচমকা আগুন লেগে মারা যায় শিশু সাকিব। শিশুটির এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুর১২টার দিকে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের পানধোয়া এলাকার শামসুন নাহারের ভাড়া বাড়িতে মর্মান্তিক এঘটনা ঘটে।

নিহত সাকিব ঢাকার আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের পানধোয়া এলাকার নিজাম উদ্দিনের ছেলে। সে তার বাবাগ্মায়ের সাথেই সেখানে বসবাস করতো।

স্থানীয়রা জানান, শিশুটির বাবা দিনমজুর এবং মা বিভিন্ন মানুষের বাড়িতে কাজ করেন। সকালে প্রতিদিনের ন্যায় ঘরের দড়জা বাইরে থেকে বন্ধ করে দিয়ে দুজনেই কাজে চলে যান। একপর্যায়ে দুপুর ১২ টার দিকে হঠাৎ ওই ঘরে আগুন ধরে যায়। আগুনে পুড়ে ঘরে থাকা শিশু সাকিব মারা যায়।

এছাড়া আগুন পাশের আরো তিনটি কক্ষে ছড়িয়ে পড়ে এবং কক্ষে থাকা অধিকাংশ জিনিসপত্র পুড়ে যায়।

জিরাবো মডার্ন ফায়ার স্টেশনের সিনিয়ার স্টেশন অফিসার আবু সায়েম মাসুম বলেন, আগুনের খবর লেয়ে ফায়ারসার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে দুপুর একটার দিকে আগুন নিয়ন্ত্রণনে আনেন। আগুনে দগ্ধ হয়ে ঘরের ভেতরে থাকা একজন শিশু মারা যায়।

তিনি আরও বলেন, চারটি টিনসেড ঘরের মধ্যে একটি ঘরে আগুনের সূত্রপাত ঘটে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক গোলযোগের কারণে আগুনের সূত্রপাত হতে পারে।

আশুলিয়া থানার এসআই নূর আলম মিয়া বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। নিহতের লাশ ফায়ার সার্ভিস উদ্ধার করে আমাদের কাছে দিয়েছে। ঘরের সবকিছুই পুড়ে একেবারে ছাই। লাশের কিছু অংশ পাওয়া গেছে।

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর