সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

ছাত্র অধিকার পরিষদ “ঢাকা জেলা উত্তর” শাখার নতুন কমিটি

বর্তমান সংবাদ ডেস্ক : / ১৬৯ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ৭:৪১ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট : গঠিত হলো বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ঢাকা জেলা উত্তর” শাখার নতুন কমিটি। কেন্দ্রীয় সংসদের আহবায়ক মোল্যা রহমাতুল্লাহ ও সদস্য সচিব মুনতাসির মাহমুদের যৌথ স্বাক্ষরে এই কমিটি প্রকাশিত হয়।

কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন রিফাত হোসেন। রিফাত বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ঢাকা জেলা উত্তরের প্রতিষ্ঠাকালীন কমিটির সহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছিলেন। এরপরের কমিটিতে তিনি দায়িত্ব পালন করেছেন যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে।

সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তামিম আজাহার। যিনি প্রতিষ্ঠাকালীন সাভার উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

ঘোষিত কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন আব্দুল লতিফ। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ইমন সিকদার, অর্থ সম্পাদক ইলিয়াস হোসেন এবং দপ্তর সম্পাদক পারভেজ হোসেন। উক্ত কমিটিকে আগামী ১ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি প্রস্তুত করার জন্যে নির্দেশনা দেয়া হয়।

“ঢাকা জেলা উত্তর” শাখা কমিটি ঘোষণার বিষয়ে ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় সদস্য সচিব বলেন, আমরা বিশ্বাস করি, তৃণমূল নেতৃত্ব তৈরির কারখানা। তাই আমরা তৃণমূল থেকে প্রকৃত নেতৃত্বকে খুঁজে বের করে দায়িত্ব দেওয়ার চেষ্টা করে যাচ্ছি। আমরা আশা করি, আগামী দিনে সাধারণ ছাত্রদের জন্য রাজপথে বলিষ্ঠ ভূমিকা রাখবে ঢাকা জেলা উত্তর শাখা।

পুনর্গঠিত ছাত্র অধিকার পরিষদের প্রথম কমিটি এটি। খুব দ্রুত ঢাকা মহানগর সহ সারাদেশে জেলা ও বিশ্ববিদ্যালয় গুলোতে কমিটি দেয়া হবে, ইনশাআল্লাহ। বিজ্ঞপ্তি

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর